বাসার এসিটা অনেকদিন ধরেই নষ্ট ঠিক করানোর সময় হচ্ছে না, ফ্রিজটাতেও মাঝে মাঝে সমস্যা হচ্ছে কিন্তু ঠিক করতে নেয়া হচ্ছে না, অনেক ঝামেলার কাজ! তীব্র জ্যাম ডিঙিয়ে শেষ কবে একটু পার্লারে সাজার জন্য যাওয়া হয়েছে মনে নেই। আমাদের নিত্যদিনের কিছু ঘটনা।

কেমন হতো? যদি এক নিমিষেই হয়ে যেতো দৈনন্দিন জীবনের সকল কাজ? সমাধান হয়ে যেতো বাসার খুঁটিনাটি হরেক রকম সমস্যা খুব সহজেই?

দৈনন্দিন জীবনের এইরকম হাজারো কাজ এখন করা যাবে এক নিমিষেই খুব সহজে Sheba.xyz এর মাধ্যমে। প্রতিদিনের কঠিন কাজগুলো খুব সহজ করতে  প্রায় ৪০+ সার্ভিস ক্যাটাগরি, ১৭০০+ প্রফেশনাল সার্ভিস প্রোভাইডার নিয়ে সেবা এক্সওয়াইজেড এখন বাংলাদেশের সবচেয়ে বড় ওয়ান স্টপ সার্ভিস মার্কেট-প্লেস। সেবা অ্যাপ ও ওয়েবসাইটের মাধ্যমে যে কেউ যখন তখন যেকোনো জায়গা থেকে নিতে পারবেন সেবার সব সেবা।

সেবার অ্যাপ ও ওয়েবসাইট থেকে শুধুমাত্র একটি ফোন অথবা ক্লিকেই সেবার প্রফেশনাল টিম চলে যাবে আপনার দোরগোড়ায় আপনার ঘরের যেকোনো প্রয়োজনে, পুরো পার্লারই চলে আসবে আপনাকে সাজাতে আপনার বাসায়। এমনই হাজারো সেবা পাওয়া যাবে সেবা অ্যাপ ও ওয়েবসাইটে।

সম্প্রতি শুরু হয়েছে সেবার “SAY YES TO MOM” ক্যাম্পেইন। মাকে বিভিন্ন প্রয়োজনে বা কাজে ”না” বলতে কারই বা ভালো লাগে? তবুও ​নানান ব্যস্ততার মাঝে চাইলেও মাকে “হ্যাঁ” বলা হয়ে উঠে না। এই চেষ্টাকে সবসময় সফল করতে সেবার এই প্রচেষ্টা।

‘YESMOM’ প্রোমো ব্যবহার করে সেবা অ্যাপ বা ওয়েবসাইটের মাধ্যমে মায়ের জন্য যেকোন অর্ডারে পাচ্ছেন ৩০% ছাড় (২০০ টাকা পর্যন্ত)। অফারটি চলবে ১২ তারিখ রাত ১১.৫৯ পর্যন্ত।

প্রসঙ্গত, ২০১৬ সালে Sheba.xyz যাত্রা শুরু । সেবার উদ্দেশ্য নাগরিক জীবনের জীবনযাপনকে আরও সহজ করা। আর এই অল্প সময়ের মধ্যেই সেবা পরিণত হয়েছে গ্রাহকদের কাছে এক নির্ভরযোগ্য প্রতিষ্ঠান হিসেবে এবং অর্জন করেছে জাতীয় আইসিটি পুরস্কার সহ আরও অনেক সম্মাননা।

Sheba.xyz এর অ্যাপটি ডাউনলোড করতে পারবেন গুগল প্লে স্টোর থেকে bit.ly/shebamom

Do you like this post?
  • Fascinated
  • Happy
  • Sad
  • Angry
  • Bored
  • Afraid

আপনার গুরুত্বপূর্ণ মতামত দিন-