খেলা ও ধুলা

সাকিব যে কারণে অমন রেগে গিয়েছিলেন…

‘নিরাপদ সড়ক চাই আন্দোলনের ব্যাপারে প্রশ্ন করায় সাকিব এক সমর্থককে অশ্লীল অঙ্গভঙ্গি করে মারমুখী হয়ে তেড়ে আসেন’- এমন ক্যাপশন দিয়ে একটি ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। কিন্তু ঘটনাটি কতটুকু সত্য? সাকিব ক্ষিপ্ত হয়েছেন, তা ভিডিও দেখেই বোঝা যাচ্ছে। কিন্তু আদতেই কি হয়েছে? বিস্তারিত লিখেছেন শেখ মিনহাজ হোসেন।

সাকিব এক দর্শকের সাথে খুব রাগ করছেন, এমন একটা ভিডিও ভাইরাল হচ্ছে। ওখানে ক্যাপশন হচ্ছে যে, একজন লোক সাকিবকে নিরাপদ সড়ক আন্দোলনের ব্যাপারে প্রশ্ন করায় সাকিব তেড়ে গেছেন!

প্রথমে বলে নেই, যত যাই হোক, সাকিবের ওভাবে তেড়ে আসা ঠিক হয়নি। তবু আসলে প্রশ্নটা মোটেও নিরাপদ সড়ক আন্দোলনের ব্যাপারে ছিল না। ওই লোক সাকিবের কাছে বারেবার অটোগ্রাফ চাইছিল। সাকিব প্রথমে একটা সেলফি তুলেছে। এরপর আবার ভিডিও করতে চায়। সাকিব তখন ম্যাচ শেষে টায়ার্ড। সাকিব পারবে না বলে সামনে চলে যায়। লোকটা পিছন থেকে “ভাব মারায়” বলে বাজ ভাষা ব্যবহার করে। সাকিব তখন চেতে ফেরত আসে!

সাকিব আল হাসান, ছাত্র আন্দোলন, নিরাপদ সড়ক চাই

ওখানে নিরাপদ সড়ক আন্দোলন সংক্রান্ত কোন প্রশ্ন ছিল না।

আমাকে বিশ্বাস করতে পারেন। আমি তখনই হোটেলে ঢুকেছি। আশেপাশের সব মানুষ একই কথা বলছিলো। সবাই আরও ওই ছেলেটার উপর ক্ষ্যাপা ছিল। ছেলেটা কেন বেশি বিরক্ত করছিলো, এবং সাকিবকে পিছন থেকে অশালীন মন্তব্য করলো? এখন ফেসবুকে দেখি মানুষ ক্যাপশন দিয়েছে যে, ওটা “নিরাপদ সড়ক চাই” এর ব্যাপারে ছিল। অথচ গতকাল ওইসময় এ ব্যাপারে কোন কথাও হয় নাই!

এরপর দেখলাম “কোস কী মমিন” পেজে পাশে থাকা মেয়েটা একই ঘটনা বলে কমেন্ট দিয়েছিলো। অথচ সেই পেজ থেকে শুধুমাত্র সাকিবের নামে এই গুজব ছড়ানোর ধান্ধায় এডমিন কমেন্ট ডিলেট করে দিয়েছে!

Comments
Tags
Show More

Related Articles

Close